Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৩rd জানুয়ারি ২০২০

বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টর, মাননীয় Mercy Miyang Tembon কর্তৃক নারায়ণগঞ্জ নগরীর অবকাঠামো উন্নয়নসমূহ পরিদর্শন। (২৩ জানুয়ারি ২০২০)


প্রকাশন তারিখ : 2020-01-23

 

 

২৩ জানুয়ারি ২০২০ সকাল ১১.০০ ঘটিকায় বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টর, মাননীয় Mercy Miyang Tembon নারায়ণগঞ্জ নগরীর অবকাঠামো উন্নয়ন পরিদর্শন করেন। এ সময় তাঁর সফরসঙ্গী ছিলেন World Bank এর Senior Urban Development Specialist, Ms. Shenhua Wang এবং Urban Development Specialist, Ms. Ishita Alam Abonee.

বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টর, আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তন এবং সিটি কর্পোরেশন কর্তৃক বাস্তবায়নাধীন শেখ রাসেল নগর পার্ক ও বাবুরাইল খাল পরির্দশন করেন। পরবর্তীতে নগর ভবনে মাননীয় মেয়র মহোদয়ের সাথে সাক্ষাতকালে কঠিন বর্জ্য ব্যবস্থাপনা, গণপরিবহন ব্যবস্থা, নগর ঐতিহ্য এবং ওয়েস্ট ওয়াটার ট্রিটমেন্ট বিষয়ে আলোচনা হয়। উক্ত আলোচনায় বিশ্ব্যাংকের কান্ট্রি ডিরেক্টর সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন পাশাপাশি নগরীর অবকাঠামো উন্নয়নের ভূয়সী প্রশংসা করেন।

এ সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী এর সাথে উপস্থিত ছিলেন নির্বাহী প্রকৌশলী জনাব মোঃ আজগর হোসেন ও নগর পরিকল্পনাবিদ জনাব মোঃ মঈনুল ইসলাম।