Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৭ August ২০২০

১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বঙ্গবন্ধুর ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। (১৫ আগস্ট ২০২০)


প্রকাশন তারিখ : 2020-08-16

 

 

১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বঙ্গবন্ধুর ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং উপস্থিত সকলকে নিয়ে এক মিনিট নিরবতা পালন করেন । এসময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব আবুল আমিন, প্যানেল মেয়র-১ ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ১৬, ১৭, ১৮ জনাব আফসানা আফরোজ বিভা সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও জাতির জনকের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মিলাদ ও দোয়া করে সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয় এবং সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ডের শেখ রাসেল নগর পার্ক সংলগ্ন ডিআইটি রেলওয়ে জামে মসজিদের পাশে ও ৭নং ওয়ার্ডের ডিএনডি লেক সংলগ্ন রাস্তার পাশে ১০০টি করে গাছের চারা রোপণ করা হয় ।