Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১২ ডিসেম্বর ২০২২

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সভাকক্ষে মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সভাপতিত্বে ৪র্থ সাধারণ মাসিক সভা অনুষ্ঠিত হয়।


প্রকাশন তারিখ : 2022-12-12

 

আজ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সভাকক্ষে মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সভাপতিত্বে ৪র্থ সাধারণ মাসিক সভা অনুষ্ঠিত হয়।

প্রথমেই বিগত সভার কার্যবিবরণী পাঠ, অনুমোদন ও অগ্রগতি নিয়ে আলোচনা হয়। এরপর পর্যায়ক্রমে অন্যান্য আলোচ্য বিষয় যথাক্রমে মহান বিজয় দিবস-২০২২ যথাযথ মর্যাদায় উদযাপন, সিটি কর্পোরেশনের রাজস্ব আদায় অগ্রগতি, আয়-ব্যয় হিসাব পর্যালোচনা, নতুন ও চলমান উন্নয়নমূলক কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা, পানি সরবরাহ বিভাগের নিয়মিত কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা, নগর মাতৃসদন ও নগর স্বাস্থ্যকেন্দ্রসমূহ পরিচালনা ও সেবা প্রদান, ওয়ার্ড পর্যায়ে প্রাথমিক স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণ, জন্ম-মৃত্যু নিবন্ধন কার্যক্রম ও বিবিধ অন্যান্য বিষয়ে নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

এছাড়া, এ সভায় স্থানীয় সরকার (সিটি করপোরেশন) আইন-২০০৯ মোতাবেক মাননীয় মেয়রের প্যানেল নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত কাউন্সিলরবৃন্দের ভোটের মাধ্যমে ১৭নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আব্দুল করিম প্যানেল মেয়র-১, সংরক্ষিত কোটায় জনাব শারমিন হাবিব প্যানেল মেয়র-৩ এবং বিনা প্রতিদ্বন্দ্বীতায় জনাব শাহজালাল বাদল প্যানেল মেয়র-২ নির্বাচিত হন।