Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৭ এপ্রিল ২০২৩

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সভাকক্ষে সম্প্রসারিত টিকাদান কার্যক্রম (ইপিআই) এবং প্রাথমিক স্বাস্থ্য সেবা (পিএইচসি) সংক্রান্ত ১ম ত্রৈমাসিক ওয়ার্কশপ-২০২৩ অনুষ্ঠিত হয়।


প্রকাশন তারিখ : 2023-04-27

 

অদ্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর আয়োজনে এবং ইউনিসেফ এর সহযোগিতায় নগর ভবনে সভাকক্ষে সম্প্রসারিত টিকাদান কার্যক্রম (ইপিআই) এবং প্রাথমিক স্বাস্থ্য সেবা (পিএইচসি) সংক্রান্ত ১ম ত্রৈমাসিক ওয়ার্কশপ-২০২৩ অনুষ্ঠিত হয়।

এ ওয়ার্কশপে সিটি কর্পোরেশনের ৩টি অঞ্চলের REPI এর অগ্রগতি এবং ডেটা বিশ্লেষণ, ইপিআই কার্যক্রম বাস্তবায়নে বর্তমান চ্যালেঞ্জ এবং চ্যালেঞ্জের ভিত্তিতে এগিয়ে যাওয়ার পথ, প্রতিটি অঞ্চলে REPI প্রসারিত করার কৌশল সহ স্বাস্থ্য সম্পৃক্ত আরও অন্যান্য বিষয়ে মুক্ত আলোচনা হয়।

উক্ত ওয়ার্কশপে Chief MIS, DG-Health ডা. আলী আকবর আশরাফী, DD, EPI & MNCH, DG-Health ডা. জেসমিন আরা খানম, ডা. অনিক বিশ্বাস, UHFO, সদর, নারায়ণগঞ্জ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেডিকেল অফিসার ডা. শেখ মোস্তফা আলী ও ডা. জান্নাতুল মারিয়া মৌটুসী, ইউনিসেফ এর কনসালটেন্ট ডা. ফারহানা রহমান, ডাক্তার হাসানুজ্জামান, কনসালটেন্ট, ইপিআই, ঢাকা, বাংলাদেশ , শাহেদ আহমেদ, স্বাস্থ্য কর্মকর্তা, ইউনিসেফ, বাংলাদেশ, জনাব মনোয়ারা বেগম, সভাপতি, স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা সংক্রান্ত স্থায়ী কমিটি ও সংরক্ষিত কাউন্সিলর, ওয়ার্ড নং- ৪, ৫, ৬, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এবং সিটি কর্পোরেশনের ইপিআই সুপারভাইজার, আইটি পারসন, প্যারামেডিক, টিকাদানকারী সহ স্বাস্থ্যসেবা প্রদানের সাথে জড়িত বিভিন্ন এনজিও’র ম্যানেজার ও সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।